সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

আজমিরীগঞ্জে পানি আনাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে একজন নিহত

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে নলকূপ থেকে শিশুদের পানি আনাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ২০ জন। তাদেরকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত রনুয়ার মিয়া (২৬) ওই গ্রামের নূর ইসলামের ছেলে।

আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ জানান, ওই গ্রামের নূর ইসলামের বাড়িতে উপজেলা প্রশাসনের দেয়া একটি ৯০০ ফুটের নলকূপ রয়েছে। রোববার দুপুরে প্রতিবেশী চুনু মিয়ার পরিবারের এক শিশু ওই নলকূপে পানি আনতে যায়। এ সময় নূর ইসলামের পরিবারের এক শিশু বাধা দেয়। এরপর দুই শিশু দ্বন্ধে লিপ্ত হয়।

শিশুদের বিষয়টি নিয়ে দুই পরিবারের বড়দের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের আত্মীয় স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পরেন। এক পর্যায়ে রনুয়ারের বুকে একটি টেঁটাবিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম জানান, মরদেহ বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.