সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

আজমিরীগঞ্জে ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

রামকৃষ্ণ তালুকদার আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ ‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই স্লোগানকে সামনে রেখে আজমিরীগঞ্জ উপজেলায় ভূমি সেবা সপ্তাহ-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার (৮জুন) সকাল প্রায় ১১টায় উপজেলা ভুমি অফিস চত্তর থেকে একটি র‍্যালী বের হয়ে  গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা হলরুমে এসে এক আলোচনা সভার  আয়োজন করা হয় । আজমিরীগঞ্জ   উপজেলা নির্বাহী অফিসার  জুয়েল ভৌমিকের সভাপতিত্বে  ও সহকারী শিক্ষা কর্মকর্তা   হাসিবুল ইসলাম  এর সঞ্চালনায় উক্ত  সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলার নবাগত  ভাইস চেয়ারম্যান মোঃ মিলোয়ার হোসেন ও নবাগত মহিলা ভাইস চেয়ারম্যান  মোছাম্মদ মাহমুদা আক্তার রেফা। অনুষ্ঠানে বক্তারা বলেন ভুমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশনের ফলে ভূমি সংক্রান্ত যে কোন কাজ এখন খুব সহজে নিজের কাজ নিজেই করা যাবে। শনিবর ৮জুন থেকে ১৪জুন ২০২৪ পর্যন্ত ৭দিন গ্রাহকদের যাবতীয় সেবা তাৎক্ষণিক ভাবে প্রদান করা হবে বলেও তাঁরা জানান। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মাঝে ‘স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ স্লোগান সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফে আল মুঈজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুবোধ মন্ডল,   আজমিরীগঞ্জ উপজেলা  মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব,  প্রেসক্লাবের সভাপতি শেখ আমির হামজা সহ প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.