বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

আজমিরীগঞ্জে ইউপি নির্বাচনের সব প্রার্থীর সাথে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদকঃ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জের আজমিরীগঞ্জে সব প্রার্থীর সাথে আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী এবং হবিগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম।

মতবিনিময় সভার শুরুতে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম ১৬ জন চেয়ারম্যান, ১৭৪ জন সাধারণ সদস্য ও ৬০ জন সংরক্ষিত নারী সদস্য পদপ্রার্থীদের নির্বাচনের আচরণবিধি সম্পর্কে অবহিত করে আচরণবিধি মেনে নির্বাচনী প্রচার চালানোর আহ্বান জানান।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, সারা দেশে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলাতেই প্রথম নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরপর ধাপে ধাপে জেলার অন্যান্য উপজেলাগুলোতে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা আজমিরীগঞ্জ উপজেলায় সুষ্ঠু ও সুন্দর একটি নির্বাচন আয়োজন করে অন্যান্য উপজেলার জন্য এই নির্বাচন দৃষ্টান্ত হিসেবে রাখতে চাই।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, হবিগঞ্জ জেলায় আজমিরীগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন প্রথমে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে লক্ষ্যে প্রশাসন মাঠে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির যেন কোনোভাবেই বিঘ্ন না ঘটে, সে লক্ষ্যে প্রশাসনের সব বাহিনীর সজাগ দৃষ্টি রয়েছে।

এ সময় মুক্ত আলোচনার মাধ্যমে প্রার্থীদের সকল সমস্যা শোনেন জেলা প্রশাসক ইশরাত জাহান ও পুলিশ সুপার এস এম মুরাদ আলী। যেসব কেন্দ্রে ঝুঁকি রয়েছে, সেই সকল কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েন করা হবে বলে প্রার্থীদের আশ্বস্ত করেন তারা।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মনোয়ার আলীসহ সাংবাদিকবৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.