শনিবার, ২৫ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

আজমিরীগঞ্জে হিমলিপ প্রকল্পের লভ্যাংশ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে হাওড় অঞ্চলের বন্যা ব্যবস্থাপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্প (HFMLIP) এর খাল পুনঃ খনন কাজের এলসিএস সদস্যদের মধ্যে লভ্যাংশ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ৪ টি খাল ও ১টি বিল (শাপলা খাল, সৃজনিখাল, বড়খাল, সাটিয়া খাল, দরুয়ার খাল-বিল) পুন:খনন প্রকল্পের লভ্যাংশের তিন লক্ষ উনত্রিশ হাজার টাকা ১০টি এলসিএস দলের ১৪১ জন সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে।

লভ্যাশেংর অর্থ এলসিএস দলের সভাপতি, সাধারণ সম্পাদকদের হাতে তুলে দেন জেলা সমন্বয় কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও সুলতানা সালেহা সুমী।

লভ্যাংশ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা সালেহা সুমী, এলজিডির হিমলিপ প্রকল্পের জেলা সমন্বয়কারী মুজিবুর রহমান, উপজেলা প্রকৌশলী তানজির উল্ল্যাহ সিদ্দিকী, উপ-সহকারী প্রকৌশলী মোসাদ্দেকুল ইসলাম এবং এলসিএস দলের সদস্যবৃন্দ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.