সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার অহবান এমপি আবু জাহির’র

নিজস্ব প্রতিবেদকঃ শহরের বিভিন্ন এলাকায় খোয়াই নদীর ঝুঁকিপূর্ণ বাঁধ পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল বিকেলে মাছুলিয়া এলাকায় বাঁধ পরিদর্শন শেষে তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন।

এ সময় এমপি আবু জাহির বলেন, বন্যা পরিস্থিতি মোকাবিলায় সরকারের পক্ষ থেকে প্রশাসন নানা প্রস্তুতি গ্রহণ করেছে। জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগের

নেতাকর্মীরাও সবসময় মানুষের পাশে থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট অঞ্চলে বন্যা পরিস্থিতি দেখে যাবেন। এরপর সরকারি সহায়তা আরও বাড়বে ইনশাল্লাহ।

তিনি বলেন, আসুন সকলে মিলে সতর্ক থাকি ও নদীর বাঁধের কোথাও ফাঁটল দেখা দিলে দায়িত্বরতদের জানাই এবং নিজেরা কাজ করি। দুস্কৃতিকারীরা যেন গুজব ছড়াতে না পারে সে ব্যাপারেও চোখ-কান খোলা রাখতে হবে। এ সময় এমপি আবু জাহির বাঁধ রক্ষার জন্য আন্তরিকভাবে কাজ করতে উপস্থিত পানি পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কর্মকর্তাদের নির্দেশনা দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পাউবোর নির্বাহী প্রকৌশলী মো. শাহ নেওয়াজ তালুকদার, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহমান, সাধারণ সম্পাদক কাউন্সিলর গৌতম কুমার রায়সহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে এমপি আবু জাহির সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্রের বাসিন্দাদের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। সেখানে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.