শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

বৃটেনে ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত, গ্রেপ্তার- ১

আন্তর্জাতিক ডেস্ক  বৃটেনে স্থানীয় একটি চার্চে ছুরিকাঘাতে ব্রিটিশ সংসদ সদস্য ডেভিড অ্যামেস নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১৫ অক্টোবর) বার্তা সংস্থা এএফপি এক প্রতিবেদনে এ খবর নিশ্চিত করেছে।

এর আগে তার কার্যালয় ও পুলিশ সূত্রে জানিয়েছিল অ্যামেসকে একাধিকবার ছুরিকাঘাত করা হয়েছে। এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

লে-অন-সি’র বেলফায়ার মেথোডিস্ট চার্চে তিনি হামলার শিকার হন বলে স্কাই নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে।

ক্ষমতাসীন কনজারভেটিভ দলের অভিজ্ঞ এই রাজনীতিবিদ ১৯৯৭ সাল থেকে এসেক্সের সাউথহেন্ড ওয়েস্টের জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ ব্যাপারে বিস্তারিত কিছু জানতে পারেনি বলে অ্যামেসের কার্যালয়ের তরফ থেকে জানা গেছে।

এক সংক্ষিপ্ত বিবৃতিতে এসেক্স পুলিশ জানায় লে-অন-সি’র ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

ওই বিবৃতিতে বলা হয়েছে, স্থানীয় সময় দুপুর ১২টার দিকে আমরা এই ছুরিকাঘাতের খবর পাই। কিছুক্ষণ পরই এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

এর আগে সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে স্কাই নিউজ জানিয়েছে, ৬৯ বছর বয়সী অ্যামেসকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া অ্যামেসকে হাসপাতালে নেওয়ার জন্য ঘটনাস্থলে একটি এয়ার অ্যাম্বুলেন্স দেখা গেছে বলে স্কাই নিউজের প্রতিবেদনে বলা হয়েছে। তবে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে কী না তা জানা যায়নি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.