রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

আমিরাতে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাবের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদকঃ সংযুক্ত আরব আমিরাতে প্রবাসীদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করেছে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাব।

গতকাল সোমবার (১ নভেম্বর) দুবাই প্রেস ক্লাবের সদস্য, এনটিভির আমিরাত প্রতিনিধি, বাংলাদেশ প্রেসক্লাব ইউএইর সিনিয়র সহ-সভাপতি ও বাংলা এক্সপ্রেস ডিজিটাল মিডয়ার পরিচালক মামুনুর রশীদকে সভাপতি করে ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে স্থান পেয়েছেন আমিরাতে মানব সেবার অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরা। কমিটির অধিকাংশ সদস্য আমিরাতের স্বীকৃত করোনা যোদ্ধা৷ যারা ইতোমধ্যে আমিরাতে মানবিক কার্যক্রমের মাধ্যমে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি ব্যক্তিগতভাবে কর্মের সনদ পেয়েছেন।

প্রাথমিকভাবে গঠিত সাত সদস্যের কমিটির সহ-সভাপতি মোদাচ্ছের শাহ, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, যুগ্ম সম্পাদক কাজী ইসমাইল, সাংগঠনিক সম্পাদক শামসুন্নাহার স্বপ্না, অর্থ সম্পাদক মাহামুদ হাছান ফরহাদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নিয়াজ।

প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে কাজ করা হবে ক্লাবটির উদ্দেশ্য। বিশেষ করে শ্রম ও আইন বিষয়ে পরামর্শ দেয়া, ডাক্তার, আইনজীবীর সমন্বয়ে একটি বিশেষ সেল গঠন করে দূতাবাস ও কনস্যুলেটের সহযোগিতা নিয়ে সমস্যায় নিমজ্জিত প্রবাসীদের পাশে দাড়াঁবেন তারা। এছাড়া প্রবাসীদের কাছে আমিরাতের আইন কানুন পৌঁছে দেওয়া এবং প্রবাসীদের সমস্যা ও সমাধানে গণমাধ্যমকে সম্পৃক্ত করে কাজ করবে বাংলা এক্সপ্রেস সোশ্যাল ক্লাব।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.