বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

আর্জেন্টিনাকে রুখে দিয়েছে প্যারাগুয়ে

স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপ বাছাই পর্বে প্যারাগুয়ের বিপক্ষে নামার আগে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি ইঙ্গিত দিয়েছিলেন, স্বাগতিক দলের বিপক্ষে জয় পাওয়াটা সহজ হবে না। কারণ দক্ষিণ আমেরিকা অঞ্চলের অন্যতম সেরা রক্ষণভাগ প্যারাগুয়ের।আসুনসিয়নে প্যারাগুয়ে-আর্জেন্টিনা ম্যাচে পাওয়া গেল স্কালোনির কথার প্রতিফলন। দুর্দান্ত ছন্দে থাকা আর্জেন্টিনাকে রুখে দিয়েছে প্যারাগুয়ে। নিজেদের মাঠে কোপা আমেরিকা চ্যাম্পিয়নদের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা।

প্রতিপক্ষের মাঠে শুরু থেকে প্রাধান্য বিস্তার করে খেলে আর্জেন্টিনা, কিন্তু গোল করতে পারেনি। লিওনেল মেসি ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা করেন।তার পাস থেকে দশম মিনিটে বক্সে বল পেয়ে প্যারাগুয়ে গোলকিপারকে পরাস্ত করতে পারেননি হোয়াকিন কোরেয়া।পুরো ম্যাচে ২০টি ফাউল করে প্যারাগুয়ে, যার অধিকাংশই ছিল মেসির বিপক্ষে। এ কারণে দুটি হলুদ কার্ডও পেয়েছেন মাতিয়াস ভিয়াসান্তি ও জুনিয়র আলোনসো।

২৬ মিনিটে ট্রেডমার্ক ফ্রি-কিকে প্যারাগুয়ের রক্ষণ কাঁপিয়ে দেন মেসি। তবে গোলের দেখা পাননি। বাকি সময়টুকুতেও বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছে রাখে আর্জেন্টিনা।বিরতির পরও পাল্টায়নি ম্যাচের চিত্র।৫৮ মিনিটে আনহেল দি মারিয়ার কাছ থেকে বল পেয়ে যান মেসি। আর্জেন্টিনা অধিনায়কের শট কর্নারের বিনিময়ে ঠেকান প্যারাগুয়ের কিপার।দ্বিতীয়ার্ধে নিকোলাস তালিয়াফিকো, পাপু গোমেস ও নিকোলো গনসালেসকে বদলি হিসেবে নামিয়ে খেলার ধারায় পরিবর্তনের চেষ্টা করে স্কালোনি। তাতেও লাভ হয়নি। পুরোটা সময় নিজেদের অর্ধে থেকে খেলেছে প্যারাগুয়ে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.