শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

আর মাত্র ৯ দিন সারাবিশ্বে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ

নিজস্ব প্রতিবেদকঃ আর মাত্র ৯ দিন। এরপরই নতুন নিয়ম অনুযায়ী একাধিক ফোনে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ ম্যাসেজিং সুবিধা। আগামী ১ নভেম্বর থেকেই চালু হবে নতুন এ নিয়ম।

হোয়াটসঅ্যাপের তরফ থেকে আগেই বলা হয়েছে, অ্যান্ড্রয়েড ৪.০.৪ বা তার আগের অপারেটিং সিস্টেমে থাকা ফোন এবং আইওএস ৯ বা তার থেকে আগের অপারেটিং সিস্টেম থাকা ফোনে আর কাজ করবে না হোয়াটসঅ্যাপ। ফলে যারা এ ধরনের পুরাতন মডেলের ফোন ব্যবহার করছে তারা আগামী এক নভেম্বর থেকে আর অ্যাপসটি ব্যবহার করতে পারবে না। তাদের ক্ষেত্রে নতুন ফোন ক্রয় করতে হবে।

যেসব ফোনে হোয়াটসঅ্যাপ কাজ করবে না:- স্যামসাং গ্যালাক্সি এস৩ মিনি ট্রেন্ড টু, ট্রেন্ড লাইট, এস ২, এলজি অপটিমাস এফ সেভেন, এফ ফাইভ, এলথ্রি টু ডুয়াল, এফ সেভেন টু, এফ ফাইভ টু, সোনি এক্সপিরিয়া, হুয়েই অ্যাসেন্ড মেট ও অ্যাসেন্ট ডি টু, অ্যাপল আইফোন এসই, সিক্স এস ও সিক্স এক্স প্লাস।

গত বছর থেকে হোয়্যাটসঅ্যাপ-এর নিরাপত্তা নিয়ে নানারকম জটিলতা দেখা দেয়। এর ফলে ব্যবহারকারীর সংখ্যা কিছুটা কমেছে। যদিও হোয়্যাটসঅ্যাপ-এর দাবি, নিরাপত্তার কোনো ঘাটতি নেই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.