শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

আলেয়া-জাহির নকআউট ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ মাঠে আলেয়া-জাহির নকআউট নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে টানা চারবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি প্রদান করেন।
অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মৌচাক সমাজকল্যাণ সংস্থার সভাপতি মোঃ বদরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলেয়া আক্তার ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপকমিটির অন্যতম সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল।
পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন মৌচাকের সাধারণ সম্পাদক মঈনুল হোসেন তুষার। অংশগ্রহণকারী খেলোয়াড়গণসহ অন্যান্যরা সেখানে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোঃ আবু জাহির হবিগঞ্জ জেলার ক্রীড়াঙ্গণকে জাতীয় পর্যায়ে ফুটিয়ে তুলতে কাজ করে যাবেন বলে আশ্বাস প্রদান করেছেন।
আলেয়া জাহির ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় এ টুর্ণামেন্টে ১৮টি দল অংশ নেয়। এতে চ্যাম্পিয়ন সেভেজ ও রানার্সআপ হয়েছে আরজে ভয়েস।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.