বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

আহমেদ আলী মুকিব বিএনপি জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক হলেন

ইশতিয়াক শোভনঃ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপির আহবায়ক আহমদ আলী মুকিবকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য পদ থেকে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে। আহমদ আলী মুকিবকে দীর্ঘদিনের ত্যাগের মূল্যায়ণ হিসেবে
গতকাল মঙ্গলবার বিএনপি যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, দেশ ও জাতির মুক্তির লক্ষ্যে আন্তর্জাতিক সম্পর্ক সুসংগঠিত করতে এবং বহিবিশ্বে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বার্তা প্রচারের লক্ষ্যে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
দায়িত্ব পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আহমদ আলী মুকিব বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমার ওপর যে আস্থা এবং ভরসা রেখেছেন আমি ইনশাআল্লাহ বহির্বিশ্বে বিএনপিকে অতীতের ন্যায় ভবিষ্যতেও আরো গতিশীল ও সুসংগঠিত করে এর প্রতিদান দিবো। বহির্বিশ্বে বিএনপির চেয়াপারর্সন আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্র পুর্নরুদ্ধারের আন্দোলনকে আন্তর্জাতিক অঙ্গনে গতিশীল করার জন্য কাজ করে যাব।
এদিকে, সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমদ আলী মুকিবকে জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনোনীতর খবরে উজ্জীবিত সৌদিআরব মধ্যেপ্রাচ্য সহ বহির্বিশ্ব বিএনপির নেতাকর্মীরা। দেশে-দেশে আনন্দ উল্লাস চলছে। নিজ নির্বাচনী এলাকা হবিগঞ্জ ২ বানিয়াচং-আজমীরিগঞ্জ আসনের নেতাকর্মীদের মধ্যেই চলছে আনন্দ উৎসব।
উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মধ্যেপ্রাচ্য ২২টি দেশে বিএনপিকে ঢেলে সাজাতে এর আগে ১৩ই ফেব্রæয়ারি ২০২০ দায়িত্ব দেওয়া হয়। দীর্ঘদিনের ত্যাগের মূল্যায়ণ হিসেবে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনোনীত করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.