সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

ইউপি নির্বাচন: শায়েস্তাগঞ্জে ৪৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

ইশতিয়াক শোভনঃ ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শায়েস্তাগঞ্জ উপজেলার ৮ নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ৪৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন । চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (৩ জানুয়ারি) বিকাল ৫ টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান।

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. আব্দুস সামাদ, শায়েস্তাগঞ্জ উপজেলা যুব সংহতির সভাপতি ও জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী মো. মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. বুলবুল খাঁন, মোছা. আসমা আক্তার লাকি, আমিন আহম্মেদ খাঁন রাজিব ও শাহ আলম।

এছাড়াও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১,২,৩ নম্বর ওয়ার্ডে ৩ জন, ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ৭,৮,৯ নম্বর ২ জন। সাধারণ মেম্বার পদে ১ নম্বর ওয়ার্ডে ৩ জন, ২ নম্বর ওয়ার্ডে ৩ জন, ৩ নম্বর ওয়ার্ডে ৬ জন, ৪ নম্বর ওয়ার্ডে ৩ জন, ৫ নম্বর ওয়ার্ডে ৩ জন, ৬ নম্বর ওয়ার্ডে ৪ জন, ৭ নম্বর ওয়ার্ডে ৫ জন, ৮ নম্বর ওয়ার্ডে ৩ জন এবং ৯ নম্বর ওয়ার্ডে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান জানান, সর্বমোট ৪৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ৬ জন,সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৮ জন এবং সাধারণ মেম্বার পদে ৩৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৬ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি। ভোটগ্রহণ ৩১ জানুয়ারি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.