সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

এক সিনেমায় শাহরুখ, সালমান ও হৃত্বিক

ডেস্ক রিপোর্ট  বলিউডের পর্দায় বেশ বড় একটা চমক দিতে চলেছেন পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়া। বলিউডে জোর গুঞ্জন, শাহরুখ খান, সালমান খান ও হৃত্বিক রোশনকে নিয়ে এবার একটি স্পাই থ্রিলার তৈরি করার পরিকল্পনা করেছেন আদিত্য। যশরাজ ব্যানার থেকে খুব শিগগিরই এই ছবির শুটিং শুরু হবে। তবে যশরাজের পক্ষ থেকে অফিসিয়ালি এই নিয়ে কোনো বিবৃতি দেওয়া না হলেও, ঘনিষ্ঠরা কিন্তু এই ছবি নিয়ে নানা কথা শুরু করে দিয়েছেন।

এই মুহূর্তে ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত কিং খান। অন্যদিকে, ‘টাইগার থ্রি’ ছবির শেষ পর্যায়ের শুটিং করছেন ভাইজান। হৃত্বিক ব্যস্ত রয়েছেন ‘বিক্রম ভেদা’র শুটিংয়ে। শোনা যাচ্ছে, এসব ছবির শুটিং শেষ করেই আদিত্যের ছবির শুটিং শুরু করবেন সালমান, শাহরুখ ও হৃত্বিক।

‘টাইগার’ ছবিতে গুপ্তচরের চরিত্রে দেখা গেছে সালমনকে। সেই ছবিরই তৃতীয় পর্ব ‘টাইগার থ্রি’। অন্যদিকে ‘পাঠান’ ছবিতেও শাহরুখের চরিত্রটি গুপ্তচরের। শুধু তাই নয়, ‘ব্যাং ব্যাং’ ছবিতে হৃত্বিককে দেখা গিয়েছিল স্পাইয়ের চরিত্রে। গুঞ্জনে রয়েছে এই তিন চরিত্রকে এক করেই নাকি আদিত্য চোপড়া একটি স্পাই থ্রিলার তৈরি করতে চলেছেন। খবর এসেছে ‘ওয়ার ২’ ছবি তৈরি শেষ করেই তবে নতুন ছবিতে হাত দেবেন আদিত্য।

এক ছবিতে শাহরুখ, সালমান, হৃত্বিক! অনুরাগীরা যে এই ছবি দেখার জন্য মুখিয়ে থাকবেন তা বলাই বাহুল্য। জানা গেছে, ২০২৩ সালের শেষের দিকেই বলিউডের পর্দায় ঝড় তুলবে এই তিন নায়ক।

তবে এই ছবি নিয়ে আপাতত আদিত্য চোপড়া কোনো মন্তব্য করতে চাননি। ঘনিষ্ঠ সূত্রে খবর, এই ছবির চিত্রনাট্য পৌঁছে গেছে তিন নায়কের কাছেই। তবে তাদের পক্ষ থেকে এখনো কোনো সবুজ সংকেত আসেনি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.