সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

এমপি আবু জাহির’র শাশুড়ি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার’র মাতা মেহেরুন নেছা চিরনিদ্রায় শায়িত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর শাশুড়ি এবং জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার ও বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বশির এর মাতা মেহেরুন নেছার দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল শুক্রবার বাদ জুমা টাউন হল রোডস্থ বায়তুল আমান জামে মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা ও বিকাল ৫টায় বাহুবল উপজেলার বড়গাঁও জামে মসজিদে ২য় জানাজা অনুষ্ঠিত হয়। পরে সেখানে পারিবারিক কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় সমাহিত করা হয়েছে।
নামাজে জানাজায় সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন, “মরহুম মেহেরুন নেছা অত্যন্ত কোমল হৃদয়ের মানুষ ছিলেন। তিনি পরিবার-পরিজন ছাড়াও পরিচিত সবার খোঁজখবর রাখতেন এবং প্রয়োজনে তাঁদের পাশে থাকতেন। তিনি একজন আদর্শ মা।”
এমপি আবু জাহির মরহুম মেহেরুন নেছার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।
পৃথক নামাজে জানাজায় সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, সংসদ সদস্য ময়েজ উদ্দিন শরীফ, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও ইকবাল হোসেন খানসহ রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার মুসল্লীরা অংশ নেন।
এর আগে গত বৃহস্পতিবার বিকেল ৩টা ১৫ মিনিটে হবিগঞ্জ শহরের রাজনগরস্থ নিজ বাসভবনে মেহেরুন নেছা শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৭ ছেলে ও ৩ মেয়েসহ ও নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.