বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

এ আর রহমানের কনসার্ট: বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমানের কনসার্ট। কনসার্টে গান গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস।

কনসার্টে উপস্থিত হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদের সদস্য এবং ভিআইপিরা স্টেডিয়ামে যাবেন। এজন্য মঙ্গলবার বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশের এলাকার সড়কে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

সোমবার (২৮ মার্চ) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম এই নির্দেশনা দেন।

ডাইভারসন এলাকা:
১। মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত
২। টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত
৩। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার রোডসমূহ

অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা চাওয়া হয়েছে।

এ অনুষ্ঠান উপলক্ষে নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধা তৈরি হওয়ায় ডিএমপির পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে।

এদিকে বিসিবি আয়োজিত ‘ক্রিকেট সিলেব্রেটস মুজিব-১০০’ অনুষ্ঠানে পারফর্ম করতে সোমবার ঢাকায় পৌঁছেছেন অস্কারজয়ী ভারতের সংগীতশিল্পী এ আর রহমান। প্রায় ১৫ হাজার দর্শক গ্যালারিতে বসে কনসার্টটি উপভোগ করতে পারবেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.