শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

কমলগঞ্জে স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ কমলগঞ্জের শমসেরনগরের কেছুলুটি গ্রামে নিখোঁজের দুই ঘন্টা পর বসত ঘরের পিছনের এক গর্তে মিলল ফাতেমা জান্নাত মৌ (৬) নামের এক শিশুর ক্ষতবিক্ষত গলাকাটা লাশ।

গতকাল বুধবার (৯ মার্চ) বিকলে ৫টায় নিখোঁজের পর সন্ধ্যা ৭টার দিকে বসতঘরের পিছনের এক গর্ত মিলে শিশুটির রক্তাক্ত মরদেহ। রাতেই মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মৌ কমলগঞ্জের শমসেরনগরের কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে। সে কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত শিশুর বাবা ফরিদ মিয়া জানান, বুধবার আছরের নামাজের সময় বিকাল ৫টা থেকে তার মেয়ে মৌ’কে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যা ৭টার দিকে বসতঘরের পিছনের একটি গর্তে তার গলাকাটা ও পেট ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। পরে ঘটনাটি পুলিশকে জানালে রাত ৯টার পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করেন। স্থানীয়দের কাছে ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলছাত্রী শিশুটিকে গলাকেটে এবং পেট কেটে নারীভুড়ি ক্ষতবিক্ষত করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। কমলগঞ্জের শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা উদ্ঘাটনে পুলিশি তদন্ত চলছে। লাশের ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.