বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

করোনাক্রান্ত হয়ে হাসপাতালে রহমত-জলি দম্পতি

নিজস্ব প্রতিবেদকঃ গুণী অভিনেতা-অভিনেত্রী দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে এই দম্পতি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। দুজনেই অভিনয়ে যুক্ত এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের শিক্ষক।

একই বিভাগের শিক্ষক আশিকুর রহমান লিয়ন বলেন, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি রয়েছেন তারা। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’

গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি। এরপর ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ দিন রহমত আলীরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়।

রাজশাহীতে বেড়ে ওঠা দুজনের পরিচয় ভারতের রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়। ১৯৮৯ সালে দেশে ফিরে জলি শিক্ষক হিসেবে যোগ দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগে। রহমত আলী যোগ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে যুক্ত হন। রজত এবং সহন নামে দুই পুত্রসন্তান রয়েছে এই দম্পতির।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.