সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

করোনায় আরও ১০ জনের মৃত্যু শনাক্ত- ৩৩৯

নিজস্ব প্রতিবেদকঃ ২৪ ঘণ্টায় করোনায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৭৭৮ জনে। নতুন করে শনাক্ত হয়েছেন ৩৩৯ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫ লাখ ৬৫ হাজার ৮২৭ জন। গত ২৪ ঘণ্টায় ৫০৯ জন এবং এখন পর্যন্ত ১৫ লাখ ২৮ হাজার ৩৭১ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ সোমবার (১৮ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এতে আরও জানানো হয়, দেশে ৮৩১টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ১৯টি নমুনা সংগ্রহ এবং ১৮ হাজার ৮১২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ১ লাখ ১৩ হাজার ৭৩৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০  জনের মধ্যে পুরুষ ৪ জন এবং নারী ৬ জন। তাদের নিয়ে দেশে মোট পুরুষ মারা গেছেন ১৭ হাজার ৭৯৩ জন এবং নারী ৯ হাজার ৯৮৫ জন।

তাদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ৯১ থেকে ১০০ বছরের ১ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ২ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৩ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ২ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।মারা যাওয়া ১০ জনের মধ্যে ঢাকা বিভাগে ৩ জন, চট্টগ্রাম বিভাগে ২ জন, রাজশাহীতে ১ জন, খুলনা ৩ জন,  সিলেট বিভাগে ১ জন রয়েছে।  ১০ জনই  সরকারি হাসপাতালে মারা গেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.