রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

করোনায় আরও ৭ জনের মৃত্যু, শনাক্ত- ৩০৫

নিজস্ব প্রতিবেদকঃ গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মৃতের সংখ্যা দাঁড়ালো ২৭ হাজার ৮৫৪ জনে। নতুন করে শনাক্ত হয়েছেন ৩০৫ জন। সরকারি হিসাবে এ পর্যন্ত মোট শনাক্ত ১৫ লাখ ৬৯ হাজার ১৬২ জন। গত ২৪ ঘণ্টায় ২৭১ জন এবং এখন পর্যন্ত ১৫ লাখ ৩২ হাজার ৯৬৬ জন সুস্থ হয়ে উঠেছেন।

আজ শুক্রবার (২৯ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরও জানানো হয়, দেশে ৮৩৩টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৬০৫টি নমুনা সংগ্রহ এবং ১৭ হাজার ৮১১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ১ কোটি ৩ লাখ ১৯ হাজার ৪০৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৭ জনের মধ্যে পুরুষ ৪ জন এবং নারী ৩ জন। তাদের নিয়ে দেশে মোট পুরুষ মারা গেছেন ১৭ হাজার ৮৩৪ জন এবং নারী ১০ হাজার ২০ জন।

তাদের মধ্যে বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, ১০০ বছরের উপরে ১ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১ জন. ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ১ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ১ জন, ১১ থেকে ২০ বছরের মধ্যে ১ জন রয়েছেন।
মারা যাওয়া ৭ জনের মধ্যে ঢাকা বিভাগে ৩ জন, চট্টগ্রাম বিভাগে ১ জন, রাজশাহী বিভাগে ১ জন, খুলনা বিভারেগ ১ জন, বরিশাল বিভাগে ১ জন রয়েছে। তাদের মধ্যে সরকারি হাসপাতালে ৭ জন মারা গেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.