শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

কলহের জেরে আড়াই মাসের শিশুকে হত্যা করেন চাচি!

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ভাসুরের আড়াই মাসের এক শিশুকে হত্যার অভিযোগ ওঠেছে তার চাচী শাহেনা বেগমের (৩০) বিরুদ্ধে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার আমীরখানী মহল্লায় এ ঘটনা ঘটে। শিশুটি ওই মহল্লার ফরহাদ মিয়ার পুত্র হোসাইন।

এ বিষয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন শাহেনা বেগম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার দিকে পারিবারিক কলহের জেরে শাসরুদ্ধ করে হত্যা করা হয় হোসাইনকে। এ ঘটনায় শিশুটির পিতা ফরহাদ হোসেন ওইদিন রাতে তার বড় ভাইয়ের স্ত্রী শাহেনা বেগমকে অভিযুক্ত করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার রাত ১ টা ১০ মিনিটের দিকে অতিরিক্ত পুলিশ পলাশ রঞ্জন দে’র দিক নির্দেশনায় বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস ও এসআই ওমর ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কুন্ডুরপাড় এলাকা থেকে অভিযুক্ত শাহেনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

পরে শাহেনাকে অদালতে প্রেরণ করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।নিজস্ব প্রতিবেদকঃ

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.