সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

কলেজে নতুন ভবনের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহিরশায়েস্তাগঞ্জে শিগগির হাসপাতাল ও স্টেডিয়াম নির্মাণের ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ শায়েস্তাগঞ্জে শিগগির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের ঘোষণা দিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি রোববার উপজেলার জহুর চান বিবি মহিলা কলেজে নতুন ভবনের উদ্বোধন ও অপর ভবন নির্মাণ
কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এ ঘোষণা দেন।
এ সময় এমপি আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, অভিভাবক ও উপস্থিত ছাত্রছাত্রীরা। সবসময় এমপি আবু জাহির এর পাশে থাকার জন্য অঙ্গীকার করেন।
বক্তারা বলেন, উপজেলা, পৌরসভা ও শিল্পাঞ্চল বাস্তবায়নের মধ্য দিয়ে শায়েস্তাগঞ্জ আজ সারাদেশে আলোকিত। এসব উন্নয়নের কারিগর হচ্ছেন সংসদ সদস্য আবু জাহির। শায়েস্তাগঞ্জ তথা হবিগঞ্জ জেলাবাসী আজীবন তাঁকে স্মৃতিতে রাখবে।
এর আগে এমপি আবু জাহির জহুর চান বিবি মহিলা কলেজে নবনির্মিত আশরাফ উল্লা একাডেমিক ভবনের উদ্বোধন ও প্রায় এক কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ৪ তলা বিশিষ্ট একতলা সরকারি ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন। পরে কলেজের মাঠে সুধী সমাবেশে আয়োজন করা হয়।
কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ আব্দুল কবিরের সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র ফরিদ আহমেদ অলি, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের বাণীর সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান ও মুক্তা আক্তার।
শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান এতে বক্তব্য রাখেন। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন।
এ ছাড়া শিক্ষকদের পক্ষ থেকে প্রভাষক রফিকুল ইসলাম ও শিক্ষার্থী নুসরাত জাহান এতে বক্তব্য রাখেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.