মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

কারাগারে শাহরুখকে দেখেই ক্ষমা চাইলো ছেলে আরিয়ান

নিজস্ব প্রতিবেদকঃ বেশ কিছু দিন আগেই প্রমোদতরী থেকে মাদকসহ আটক হন বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এরপর থেকেই কারাগারে রয়েছেন তিনি। দফায় দফায় জামিন আবেদন করেও মুক্তি মেলেনি তার।

বৃহস্পতিবার সকালে খোদ শাহরুখ খানই মুম্বাইয়ের আর্থার রোডের জেলখানায় দেখা করতে যান ছেলে আরিয়ানের সাথে।

এর আগে বুধবারও খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন আবেদন। এর পর থেকেই কারাগারে বন্দি রয়েছেন তিনি।

কারাগারে ছেলে আরিয়ানের সাথে দেখা করতে যাওয়ার সময় শাহরুখের সাথে ছিলেন তার আইনজীবীরা। প্রায় ২০ মিনিট স্থায়ী ছিল সেই স্বাক্ষাৎ। এরপরই দ্রুত সেখান থেকে বেরিয়ে যান তিনি।

জানা গেছে, শাহরুখ আর আরিয়ান দুজনই একে অপরকে দেখে ভেঙে পড়েন। ছেলের সঙ্গে কথা বলার সময় এ বলিউড তারকা মাঝে মাঝে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন। আরিয়ান বাবাকে বেশ কয়েক বার ‘আই অ্যাম সরি’ বলেন। জবাবে কিং খান বলেন, ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’।

বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর সূত্রে জানা যায়, একজন সাধারণ দর্শনার্থী হিসেবেই জেলে গেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার সময় শাহরুখ খানকে বিশেষ কোনো সুবিধা দেওয়া হয়নি। অন্যান্য কয়েদিদের পরিজন জেলে যেভাবে দেখা করেন, কিং খান সেভাবেই আরিয়ানের সঙ্গে দেখা করেছেন।

জেলের ভেতর আরিয়ানের সঙ্গে দেখা করার আগে শাহরুখের আধার কার্ডসহ (ভারতের জাতীয় পরিচয়পত্র) অন্যান্য নথিপত্র যাচাই করা হয়েছে। এরপর তাঁকে একটা টোকেন দিয়ে ভেতরে পাঠানো হয়। প্রায় ২০ মিনিটের মতো বাবা-ছেলের কথাবার্তা হয়। তাঁদের দুজনের মধ্যে একটা কাচের বিভাজন ছিল। আর দুজনের দিকে ইন্টারকম ছিল। শাহরুখ আর আরিয়ানের এ সাক্ষাতের সময় চারজন কারারক্ষী উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

এদিকে ছেলে আরিয়ান খানের মাদক ইস্যুকে কেন্দ্র করে শাহরুখ খানের বাসা মান্নাতে অভিযান চালাচ্ছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.