সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

কালিহাতীতে পিকআপভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ২, আহত ৫

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপভ্যান ও অটোরিকশার সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার (১ এপ্রিল) সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এতথ্যটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে অটোরিকশা চালক রমজান আলী (৫৫) ও একই উপজেলার বীরবাসিন্দা গ্রামের রীনা (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এসময় অটোরিকশাটি কালিহাতী আরএস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশা চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এসময় আরও পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পিকআপ ও অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পরপরই পিকআপভ্যান চালক পালিয়ে যায়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.