বুধবার, ০৭ Jun ২০২৩, ১২:৩৭ পূর্বাহ্ন

কুমিল্লায় কার্যালয়ে ঢুকে গুলি, কাউন্সিলরসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেলের কার্যালয়ে ঢুকে গুলি বর্ষণ করেছে দুর্বৃত্তরা। এতে কাউন্সিলরসহ ২ জন নিহত হয়েছেন।
নিহত অপরজন হলেন কাউন্সিলরের সহযোগী হরিপদ সাহা। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে তার নগরীর পাথুরিয়াপাড়া এলাকার কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় আরো গুলিবিদ্ধ হন ওই এলাকার আওলাদ হোসেন রিজু, জুয়েল ও রাসেলসহ আটজন। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর গুলির বিষয়টি নিশ্চিত করেছেন।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মো. মহিউদ্দিন দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
মো. সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরের সুজানগর এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার দিকে কয়েকজন মুখোশধারী কাউন্সিলরের অফিসে প্রবেশ করে। এ সময় সোহেল স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। অফিসে প্রবেশ করে মুখোশধারীরা গুলি করতে থাকে। গুলিবিদ্ধ সোহেল নিজের চেয়ার থেকে ফ্লোরে পড়ে যান। গুলির শব্দ শুনে স্থানীয়রা এসে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, কাউন্সিলর সোহেল মারা গেছেন বলে শুনেছি। হাসপাতাল থেকে খবর নেন। আমরা অন্যান্য বিষয় সামাল দিচ্ছি।
কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, সোহেলের শরীরে অন্তত ১০টি গুলি করা হয়েছে। শনিবার তার সঙ্গে একটি সভা করে এসেছি। সোহেল তার এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন। আমরা হত্যার বিচার চাই।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs