শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

কুলাউড়ার মানিক বাবুর মাঠে হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মানিক বাবুর খেলার মাঠ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। আজ রবিবার (৬ ফেব্রুয়ারি) প্রস্তাবিত এই মাঠটি পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ।

পরিদর্শন শেষে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) পরিমল সিংহ বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য এই জায়গা উপযুক্ত। স্থানীয় প্রশাসনকে এ বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, লোয়াইউনি-হলিছড়া চা বাগানের মহাব্যবস্থাপক মাবুদ আলী, ব্রাক্ষণবাজার ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শাহ কয়সর আলী।

এর আগে ব্রাক্ষণবাজার ইউনিয়নের জালালাবাদ মৌজার ১৬২৮ নম্বর খতিয়ানের ৪২২/৫০১ নম্বর দাগের ৩.০০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ এবং ১৬৩১ নম্বর খতিয়ানের ৪২২/৫০১ নম্বর দাগের ০.৬০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ সর্বমোট ৩.৬০ একর ভুমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য কুলাউড়া উপজেলা প্রশাসন জেলা প্রশাসকের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণ করে।

কুলাউড়া উপজেরা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, আমাদের প্রস্তাবের প্রেক্ষিতে সচিব মহোদয় স্যার স্টেডিয়ামের জন্য প্রস্তাব করা মানিক বাবুর মাঠটি পরিদর্শন করতে আসেন। যথা সময়ে স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হবে আশা করছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.