বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ৪ শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ কুষ্টিয়ার সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় চার শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো একজন।

আজ সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মণ্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার স্বস্তিপুর গ্রামের হাজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) ও হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।

নিহতরা সবাই বিড়ি কারখানার শ্রমিক বলে জানা গেছে। ভোরে কাজে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা।

এ ঘটনায় আহত হয়েছেন আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুন। তিনি কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী এ ঘটনা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লাশগুলো ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি স্থানীয়রা আটক করেছে তবে ড্রাইভার পালিয়ে গেছে।

স্থানীয়রা জানান, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মণ্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী একটি ড্রাম ট্রাক বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের চার যাত্রীর মৃত্যু হয়। অপর একজন নারীকে হাসপাতালে নেয়া হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশগুলো উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে কুষ্টিয়া মডেল তানা পুলিশ হাসপাতাল থেকে লাশগুলো নিজেদের জিম্মায় নিয়ে থানায় নিয়ে যায়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.