রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ৩ সাংবাদিক সন্ত্রাসী হামলার শিকার

নিজস্ব প্রতিবেদকঃ সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন কুষ্টিয়ার তিন সাংবাদিক। তারা হলেন এস এ টিভির জেলা প্রতিনিধি, দৈনিক কুষ্টিয়ার কাগজের সম্পাদক ও প্রকাশক নূর আলম দুলাল, ডেইলি সানের জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা এবং এস এ টিভির ক্যামেরা পারসন হাবিব।

গতকাল মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে কুষ্টিয়া শহরের রাজারহাট মোড়ে সংবাদ সংগ্রহকালে মাদককারবারি সন্ত্রাসী কর্তৃক হামলার শিকার হয়েছেন বলে তারা জানান।

বর্তমানে আহত তিন সাংবাদিক কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে মডেল থানার ইনচার্জ সাব্বিরুল ইসলাম জানান।

ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে সাংবাদিকরা শহরের রাজারহাট মোড় এলাকায় সংবাদ সংগ্রহে গেলে সেখানে মুক্তার হোসেনের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তার ছেলে সুজন, কামুর ছেলে রাজুসহ ২০/২৫ জন তাদের ওপর চড়াও হয়। এতে তিনজনেই মারাত্মক জখম হলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ সুপার খায়রুল ইসলাম ঘটনা তদন্তে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়েছেন।

এমন ন্যাক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানিয়েছেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.