শুক্রবার, ০২ Jun ২০২৩, ০২:০৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শান্তিগঞ্জে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজেই আটক বাজেট ২০২৩-২৪: যেসব পণ্যের দাম বাড়ছে স্বাধীনতার ৫১ বৎসরে উন্নয়ন বঞ্চিত বীর শহীদের গ্রাম বানিয়াচংয়ের মাকালকান্দি ব্রাজিলের বড় জয়ের দিনে বিশ্বকাপ থেকে ছিটকে গেল আর্জেন্টিনা বাজেটে ঘাটতি ২ লাখ ৬১ হাজার ৭৮৫ কোটি শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের ইনডোর সংস্কারের আনুষ্টানিক উদ্ভোধন। শিক্ষার ভাল পরিবেশ তৈরীতে প্রয়োজন দায়িত্বশীল ভূমিকা-এমপি আবু জাহির কাকাইলছেওয়ে সরকারি জায়গায় এক্সেভেটরের মাধ্যমে অবৈধভাবে পুকুর ও বসতভিটা নির্মাণ মাধবপুরে শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন লাখাইয়ে ৩৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক কিশোরের (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোববার (৩১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া সমাজের এক নারী ধান ক্ষেতে তার গরু খুঁজতে যায়। এ সময় ওই নারী মুখে টেপ মোড়ানো, হাত-পা বাঁধা এক কিশোরের মরদেহ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসে। উপস্থিত স্থানীয় এলাকাবাসী ওই কিশোরের পরিচয় জানাতে পারেনি।

স্থানীয়রা ধারণা করে জানায়, কে বা কারা রোববার দিবাগত গভীর রাতে এ কিশোরকে অন্য কোন জায়গায় হত্যা করে মরদেহ এখানে ফেলে দিয়ে যায়। নিহত যুবকের মরদেহের কাছ থেকে একটি মাক্স, ১টি পেঁয়াজ, ১ জোড়া হাত মোজা ও একটি ম্যাচ পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেরারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার বিষয়ে জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs