বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন

ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক:এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ক্যাপ্টেন শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক। তিনি বেঁচে থাকলে সমাজ ও দেশকে অনেক কিছুই দিতে পারতেন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে ঘাতকের নির্মম বুলেট তাঁর সব প্রয়াস স্তব্দ করে দেয়।
তিনি গতকাল বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ম জন্মবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ কামাল নিয়োজিত ছিলেন। এ দেশের ক্রীড়াঙ্গনেও তিনি উন্নতির সূচনা করে গেছেন। এ দেশের মানুষের হৃদয়ে শেখ কামাল অনন্তকাল বেঁচে থাকবেন। তাঁর আদর্শ লালন করে দেশের যুব সমাজ এগিয়ে যেতে পারবে।
এর আগে এমপি আবু জাহিরসহ সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে গাছের চারা রোপন ও আলোচনা সভা শেষে সুবিধা বঞ্চিতদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs