শনিবার, ২৫ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

খিলক্ষেতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর খিলক্ষেত উড়ালসড়কে (ফ্লাইওভার) দুর্ঘটনায় বেসরকারি নর্থসাউথ ইউনিভার্সটির এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১ এপ্রিল) সকালের দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহমেদ।

নিহত শিক্ষার্থীর নাম মাইশা মমতাজ মিম। তিনি নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

ওসি সাব্বির আহমেদ বলেন, আজ সকাল সাড়ে সাতটার দিকে ৯৯৯ নম্বরে তাঁরা একটি কল পান। সেই কলে বলা হয়, একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারের ৩০০ ফিট নামার পথে পড়ে আছেন। তাঁর পাশে একটি স্কুটি পড়ে আছে।

খিলক্ষেত থানার ওসি বলেন, কল পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে যায়। তারা মাইশাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। তাঁকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে মাইশাকে সেখান থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কীভাবে দুর্ঘটনা ঘটল—এমন প্রশ্নের জবাবে ওসি সাব্বির আহমেদ বলেন, দুর্ঘটনার কোনো প্রত্যক্ষদর্শীকে পুলিশ খুঁজে পায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসিটিভির ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ড ভ্যান মাইশার পাশ দিয়ে চলে যাচ্ছে। ওই কাভার্ডভ্যানের ধাক্কা বা চাপায় মাইশা নিহত হয়েছেন কিনা, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

খিলক্ষেত থানার ওসি বলেন, সিসিটিভির ফুটেজ দেখে কাভার্ডভ্যানটি শনাক্ত করা গেছে। নম্বর পাওয়া গেছে। এখন এই নম্বর ধরে কাভার্ডভ্যানটিকে ধরার চেষ্টা চলছে।

মাইশা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১ ব্যাচের শিক্ষার্থী। ঢাকায় তার বাসা উত্তরায়। গ্রামের বাড়ি গাজীপুরে। হাসপাতালে পুলিশের পক্ষ থেকে মাইশার মামা তার লাশটি গ্রহণ করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.