বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

গাজীপুরের পিকআপ ভ্যানচাপায় তিন পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের শ্রীপুরে পিকআপ ভ্যানচাপায় তিন পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার পাগলা থানার দেউলপাড়া গ্রামের শহর আলীর চেলে তোফাজ্জল হোসেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গার পাইকপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি ও খুলনার পাইকগাছার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব। তারা শ্রীপুর পৌরসভার দুই নম্বর সিঅ্যান্ডবি বাজার এলাকায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ দোকানে মালামাল বিক্রি করতেন।

মাওনা হাইওয়ে থানার এসআই হাদিউল ইসলাম জানান, নিহত ও আহতরা বিভিন্ন ওয়াজ মাহফিলসহ হাট-বাজারে তসবি, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে তারা একটি ওয়াজ মাহফিল থেকে ফিরে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বেপরোয়া গতির একটি মুরগিবাহী পিকআপ তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জনি ও ইব্রাহীম নিহত হন। তোফাজ্জলকে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মাওনা হাইওয়ে থানার ওসি মো. কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছেন। নিহতদের স্বজনরা থানায় এসেছেন। তাদের অভিযোগে পরবর্তী আনি ব্যবস্থা নেয়া হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.