শনিবার, ২৫ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

চুনারুঘাটে একই রশিতে স্বামী-স্ত্রীর মরদেহ, পাশে কাঁদছিল অবুঝ দুই শিশু

নিজস্ব প্রতিবেদকঃ  হবিগঞ্জের চুনারুঘাটে ঘরের তীরে একই রশিতে ঝুলছিল স্বামী-স্ত্রীর মরদেহ। পাশে বসে কান্না করছিল তাদের অবুঝ দুই ছেলে।
রাতের কোনো এক সময় ঘটনাটি ঘটলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে হবিগঞ্জ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।

শুক্রবার বেলা ১২টা পর্যন্ত মরদেহ দুটি রশিতেরই ঝুলছিল। এটি হত্যা নাকি আত্মহত্যা, সেটির ক্লু উদ্ধারে কাজ করছে পুলিশ ও পিবিআই। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

নিহতরা হলেন, চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের আবুল মিয়ার ছেলে আব্দুর রউপ এবং তার স্ত্রী মোছা. আলেয়া খাতুন।

চুনারুঘাট থানার ওসি-তদন্ত জানান, রাতে ওই দম্পতি তার দুই ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়েন। এক ছেলের বয়স ১০ ও অপরজনের বয়স ৬ বছর। সকালে মা-বাবার মরদেহ ঘরের তীরের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার করতে শুরু করে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘটনা দেখে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে হবিগঞ্জ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করে।

ওসি আরো জানান, তারা হত্যার স্বীকার হয়েছে নাকি আত্মহত্যা করেছে সেটি এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে শিগগিরই এর রহস্য জানা যাবে। এর জন্য পুলিশ ও পিবিআই একসঙ্গে কাজ করছে। পরে বিস্তারিত জানানো হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.