রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

চুনারুঘাটে কমিউনিটি পুলিশিং ডে পালন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় কমিউনিটি পুলিশিং-ডে পালন করা হয়েছে। চুনারুঘাট থানার আয়োজনে শৃঙ্খল, নিরাপত্তা, প্রগতি ‘মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ডে-২১ উপলক্ষে চুনারুঘাটে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সকালে থানা সংলগ্ন মাঠে কমিউনিটি পুলিশ চুনারুঘাটের সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আকবর হোসেন জিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রণয় পালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর। প্রধান সমন্বয়ক হিসাবে উপস্থিত ছিলেন- চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ আলী আশরাফ।

এসময় অতিথিগণ বর্তমান সরকারের দৃঢ়ভাবে কাজ করায় পুলিশ প্রশাসনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করেন। এছাড়াও পুলিশ প্রশাসন কর্তৃপক্ষকে অভিনন্দন জ্ঞাপন করেন। তারা জনসাধারণের কাছে পৌঁছে দায়িত্বশীল প্রশংসনীয় হয়ে কাজ করার আহবান ও ধারা অব্যাহত রাখার অনুরোধ করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, ভাইস চেয়ারম্যান লুতফুর রহমান মহালদার, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আবু তাহের, উপজেলা যুবলীগের সভাপতি মো. লুতফুর রহমান চৌধুরী, বাংলাদেশ হেলিওস হোল্ডিংস কোম্পানির এমডি এম এ মালেক।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.