রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

চুনারুঘাটে ক্যান্সার আক্রান্ত মৃত্যুঞ্জয়ী জবা’র বিয়ে

নিজস্ব প্রতিবেদকঃ চুনারুঘাটে চমকে যাওয়ার মতো সত্যি ক্যান্সার আক্রান্ত মৃত্যুঞ্জয়ী তরুণী জবা’র বিয়ে সম্পন্ন হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) চুনারুঘাট পৌরসভার ৮নং ওয়ার্ড উত্তর আমকান্দি আবাসিক এলাকায় নিজ বাড়িতে সম্পন্ন হয় এই বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা যায়, ক্যান্সার আক্রান্ত জবাকে জেনে শুনেই বিয়ে করলেন মানবিক যুবক চুনারুঘাটের পারকুল গ্রামের ওমান প্রবাসি ইসমাইল সাহরাজ। একই সাথে জবা পেলেন নতুন অভিভাবক।

প্রসঙ্গত, দীর্ঘদিন এই ক্যান্সার আক্রান্ত জবার পাশে বাবা মায়ের মতো ছিলেন এডভোকেট মোস্তাক বাহার ও ডাক্তার ফাতেমা হক দম্পতি। এখন থেকে জবার চিকিৎসা খরচ বহন করবেন তার স্বামী। এই কমিটমেন্ট দিয়েই বিয়ের প্রস্তাব ও বিয়ে দিয়েছেন এই মানবিক দম্পতি। এছাড়াও জবার জন্য ১০০জনের দেয়া ২ লক্ষ ৬৯ হাজার ৫০০ টাকা থেকে এই দম্পতি জবার চিকিৎসায় এ পর্যন্ত খরচ করেছেন ২ লক্ষ ১৯ হাজার ৫শত টাকা।

বাকী ৪৯ হাজার ৫শত টাকা জবা আর এডভোকেট মোস্তাক বাহারের নামে সোনালি ব্যাংক চুনারুঘাট শাখায় জমা রয়েছে বলে জানান এই দম্পতি। জবার চিকিৎসা খরচ যদি হঠাৎ বেশি দরকার হয়। তাহলে এই ফান্ড থেকে খরচ হবে।

বিষয়টি জবা, তার স্বামী, শ্বশুর, বাবা, মা, তার আত্মীয় স্বজন, ফ্রি মেডিকেল সেবা দাতা কামরুল ইসলাম অবগত আছেন। তিনি দীর্ঘদিন সেবা ডায়গনস্টিক সেন্টারে জবার বিভিন্ন ধরণের পরীক্ষা ফি ফ্রি করে দিয়েছেন। এছাড়াও সার্বিক সহযোগীতা করেন লন্ডন প্রবাসী মামুন চৌধুরী।

মৃত্যুঞ্জয়ী জবা এই নতুন জীবনযাত্রায় সকলে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.