রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

চুনারুঘাটে পুলিশের উপর হামলার ঘটনায় ১৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ চুনারুঘাটে মাদক ব্যবসায়ীদের হামলায় এসআইসহ পাঁচ সদস্য আহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে, পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে এ পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করেছে এবং অন্যদের ধরতেও অভিযান চালাচ্ছে। গতকাল শুক্রবার চুনারুঘাট থানার এসআই আহত তরিকুল ইসলাম বাদি হয়ে ২৫/৩০ জনকে আসামি করে এ মামলা করেন। গ্রেপ্তারকৃতরা হল, দেউন্দি চাবাগানের
সন্তোষ চাষা, কার্তিক বাকতি, মনজু চাষা, সংকীর্তন চাষা, শংকু চাষা, নারদ বাড়াইক, জগদীশ বাকতি, রাজীব কায়স্থ, দীপক মাল, দীনার বারেক, আপন সাওতাল, অনিল মুড়া, অর্জুন কালিন্দি, মোঃ সাহেদ মিয়া, সুবল সাওতাল।
গত বৃহস্পতিবার রাত ৮ টার দিকে এসআই তরিকুল ইসলামসহ একদল পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরার জন্য দেউন্দি চা বাগানে যান। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। হামলায় এসআই তরিকুলসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। গুরুতর আহত অবস্থায় কনস্টেবল জুয়েল মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে, মাদক ব্যবসায়ীদের আটকের জন্য রাতেই পুলিশের একাধিক টিম বাগানে অভিযান চালায়। শুক্রবার ভোরে ১৫ জনকে গ্রেপ্তার করে পুলিশ। খবর পেয়ে রাতেই সদর হাসপাতালে আহতদের দেখতে যান পুলিশ সুপার এসএম মুরাদ আলি। চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, আটক ১৫ জনকে শুক্রবার বিকালে কারাগারে প্রেরণ করা হয় এবং অন্যদের ধরতেও অভিযান চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.