সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

চুনারুঘাটে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের চুনারুঘাটে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে উপজেলার মিরাশি নতুনবাজারে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ইউপি সদস্য কাছম আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাংবাদিক ফারুক মাহমুদের পরিচালনায় এ সভায় ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, ইউপি সদস্য সাংবাদিক এস এম সুলতান খান, নজরুল ইসলাম দুলাল, আইয়ুব আলী, সাবেক ইউপি সদস্য ইয়াকুত মিয়া, মানিক চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বক্তৃতা রাখেন।

সভায় বক্তারা বলেন, এলাকার পূর্ব পাঁচগাতিয়া গ্রামের মো. চান মিয়ার ছেলে, মো. রহিম উল্লাহ, আং রশিদের ছেলে মো. জুয়েল মিয়া, বাড়ইউড়া গ্রামের আদই মিয়ার ছেলে মো. এমরান মিয়া, তারাসুল গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মো. পিয়াস মিয়া, বাগুলা গ্রামের আং রহিমের ছেলে মো. পারভেজ মিয়া এলাকার সহজ সরল লোক। সম্প্রতি পশ্চিম পাঁচগাতিয়া গ্রামের বাসিন্দা আব্দুল হক ও তার ভাই শামসুল হক মিলে নাটক সাজিয়ে নিরীহ ওই পাঁচ ব্যক্তির বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করে। নিরীহ ব্যক্তিরা হয়রানির শিকার হচ্ছেন। দ্রুত এ মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য বক্তারা প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন।

বক্তারা আরও বলেন, আব্দুল হক এলাকার চিহ্নিত ষড়যন্ত্রকারী। তার কাজেই হলো এলাকার নিরীহ লোকজনদের ফাঁসানো। এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় পশ্চিম পাঁচগাতিয়া, পূর্ব পাঁচগাতিয়া, বারইউড়া, বাগুলা (মিরাশি), তারাসুল গ্রামের শত-শত গ্রামবাসী মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.