সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

চুনারুঘাটে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ শীর্ষক আলোচনা

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মহান মুক্তিযুদ্ধেন স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমাণের অবদান শীর্ষক আলোচনা করা হয়। এ সময় ঐতিহাসিক ৭ মার্চ পালন ও ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক আলোচনাও করা হয়।

উপস্থিত অতিথিগণ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীন বাংলাদেশ অপরিপুরক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল ভাষাশহিদ, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধে শহিদদের প্রতি শ্রদ্ধা জানাই।

এ সময় সবাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার দিকনির্দেশনায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাশ, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা, সমাজসেবা কর্মকর্তা বারিন্দ চন্দ্র রায়, প্রেসক্লাবের সভাপতি জামাল হোসেন লিটনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগণ এবং সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিকগণ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.