শনিবার, ২৫ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

ছাতকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের ছাতকে সাজ্জাদ রহমান (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৫ মার্চ ) সন্ধ্যায় তার নিজ বাড়িতে।

নিহত সাজ্জাদ উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বাউভোগলী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ও গোবিন্দগঞ্জের মুদি দোকানের ব্যবসায়ী। খবর পেয়ে রাতেই থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে ৭টার মধ্যে যে কোন সময় ওই যুবক বাড়ির লোকজনের আড়ালে তাদের বাংলা ঘরের সিড়ির কক্ষের বাঁশের তীরের সাথে গলায় রশি পেঁছিয়ে আত্মহত্যা করে। সিড়ির ওই কক্ষে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে রাত ৯টায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

ইউপি সদস্য সুরেতাজ মিয়া বলেন, বেলা ২টা ১০মিনিটে নিজ গ্রামে জানাযার নামাজ শেষে লাশ দাফন করা হয়েছে। থানার উপ-পরিদর্শক মহিন উদ্দিন বলেন, ময়না তদন্ত শেষে দুপুরে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মূল কারণ জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.