বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

জগন্নাথপুরে পাওনা টাকার জেরে সংঘর্ষ, নিহত ১

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে পাওনা টাকা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে দুপক্ষের সংঘর্ষে ১ নিহত ও ১০ জন আহত হয়েছেন।

বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যার উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পীরেরগাঁও জালালাবাদ গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পীরেরগাঁও জালালাবাদ গ্রামের আরশ আলীর কাছে একই গ্রামের ইদ্রিস আলীর ৮৫ হাজার টাকা পাওনা ছিল। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। গত দুই বছর ধরে পাওনা টাকা চাওয়া নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।

আরশ আলীর ছেলেরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২৬ ডিসেম্বর ভোট দিতে গ্রামে এলে ইদ্রিস আলী টাকার জন্য চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়।

যার জের ধরে বুধবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের ১০জন আহত হন।

আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে আরশ আলী (৬০) মারা যান। উভয়পক্ষের অপর আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আরশ আলীর মৃত্যু নিয়ে পরষ্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।

আরশ আলীর ছেলেদের দাবি মারধরের ঘটনায় তার মৃত্যু হয়েছে। অপরদিকে প্রতিপক্ষ ইদ্রিস আলীর লোকজনের দাবি আরশ আলী কে মারধর করা হয়নি, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক মির্জা সাফায়াত হোসেন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।এঘটনায় জড়িত সন্দেহে ইলিয়াস আলী (৪৫) নামে একজন কে আটক করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.