সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

জনসংখ্যাকে জনসম্পদে রূপান্তরে কাজ করছেন শেখ হাসিনা এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে জনসংখ্যার আধিক্যকে জনসম্পদে রূপান্তরের জন্য কাজ করছেন; এক্ষেত্রে শিক্ষাক্ষেত্রের অগ্রগতিকে গুরুত্ব দেওয়া হচ্ছে। সেই ধারাবাহিকতায় হবিগঞ্জেও মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়সহ অসংখ্য বিদ্যাপীঠ প্রতিষ্ঠা হয়েছে।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব হবিগঞ্জের (উষা) উদ্যোগে নবীনবরণ, ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, সিলেট বিভাগে সরকারি মেডিকেল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় থাকা সত্ত্বেও প্রধানমন্ত্রী হবিগঞ্জবাসীর পক্ষ থেকে আমার দাবির পরিপ্রেক্ষিতে এমন আরও দুটি প্রতিষ্ঠান উপহার দিয়েছেন।
সেদিন নিউফিল্ড মাঠে আওয়ামী লীগের জনসভা জনসমুদ্রে রূপান্তরিত হওয়ায় বঙ্গবন্ধু কন্যা সন্তুষ্ট হয়েছিলেন। এজন্য এত উন্নয়ন সম্ভব হয়েছে। আমরা হবিগঞ্জে এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই।
আওয়ামী লীগের আমলে অবহেলিত হবিগঞ্জ যেমন আলোকিত অঞ্চলে পরিণত হয়েছে; সামনের দিনে এই এলাকা আরও অনেক দূর এগিয়ে যাবে ইনশাল্লাহ।
সভায় উষার সভাপতি সুকেশ দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট মেট্ট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হারুন-অর-রশিদ সাগর, ব্যরিস্টার রুহুল আমীন মোল্লা, উষার উপদেষ্টা অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, ব্যরিস্টার মোঃ ইফাত জামিল প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.