সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

জাফলংয়ে পর্যটকদের উপর হামলা, ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলং পর্যটনকেন্দ্রে পর্যটকদের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলাকারী দুই স্বেচ্ছাসেবককে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৫ মে) বেলা দুইটার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে নারী-পুরুষ পর্যটকদের উপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট থেকে একটি পরিবার জাফলংয়ে বেড়াতে আসেন। এসময় জাফলং ট্যুরিস্ট স্পটে প্রবেশে উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে ফি দেওয়া নিয়ে তাদের কথা কাটাকাটি হয় সেখানে দায়িত্বে থাকা স্বেচ্ছাসেবকদের। এর জের ধরে নারী-পুরুষসহ ৬ পর্যটকের হামলা চালায় কয়েকজন স্বেচ্ছাসেবক।

স্থানীয় কয়েকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ঘটনা লাইভ করলে খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে। এতে দেখা যায়, কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠি দিয়ে পর্যটকদের পেটাচ্ছেন । এসময় তাদের আত্মচিৎকারে আরও কয়েকজন পর্যটক এগিয়ে এসে তাদের উদ্ধার করেন। হামলার সময় স্থানীয় প্রশাসনের কেউ সেখানে ছিলেন না।

হামলার ঘটনায় দুই স্বেচ্ছাসেবককে আটক করা হয়। এছাড়া আটক দুইজনকে টোল কাউন্টারে স্বেচ্ছাসেবকের দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে।

বিষয়টি  নিশ্চিত করেছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাহমিলুর রহমান।

তিনি বলেন, ‘অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই সেখানে পুলিশ পাঠিয়ে দুইজনকে আটক করা হয়েছে। তাদের থানায় নিয়া আসার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া দুইজনকেই বরখাস্ত করা হয়েছে।’

তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম জানাতে পারেননি তিনি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.