বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন

জামালপুরে বাস-সিএনজির সংঘর্ষে নিহত এক, আহত-৩

নিজস্ব প্রতিবেদকঃ জামালপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সুমন কুমার কুন্ডু (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে ও আহত হয়েছে তিন জন।

আজ বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ সড়কের নান্দিনা খড়খড়িয়া এলাকায় জামালপুর থেকে ঢাকাগামী রাজীব পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা জামালপুরগামী একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী সুমন কুমার কুন্ডুর মৃত্যু হয় ও আহত হয় সিএনজি চালকসহ তিন জন। আহত সিএনজি চালক আবুল হোসেন (৩৫) কে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে, তার বাড়ি শেরপুর জেলার জংগলদী গ্রামে। আহত অপর দুই যাত্রীকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে, তবে তাদের পরিচয় জানা যায়নি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে তবে বাসের চালক পলাতক রয়েছে। নিহত সুমনের বাড়ি পাবনা জেলার ইশ্বরদীতে সে একটি বেসরকারী প্রতিষ্ঠানের আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি হিসেবে জামালপুরে কর্মরত ছিল।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.