শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

জিল্লুর রহমান কাছে তরুণীর অভিযোগ, আশ্বাস দিলেন চার লেন সড়ক হবে

অলি আহমদ মাহিন, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান মনোনয়ন বাছাই অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। তখনই পথ আটকান এক তরুণ। তখন তিনি তার কাছে জিজ্ঞাসা করলেন কোন কিছু বলার আছে কি না। তখন সেই তরুণী ভাঙা সড়কের নাজেহাল অবস্থার অভিযোগ দেন। সেই সময়ই মোহাম্মদ জিল্লুর রহমান সেই তরুণীকে আশ্বাস দেন আগামী আট-নয় মাসের মধ্যে সেই সড়ক চার লেনের হবে।

সোমবার (৪ নভেম্বর) বিকেলে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে এই ঘটনাটি ঘটে। মোহাম্মদ জিল্লুর রহমানের এমন আশ্বাসে সেই তরুণী তাকে ধন্যবাদ জানান। সেই সাথে তিনি বলেন, আমি ব্যক্তিগতভাবে মনে করি মোহাম্মদ জিল্লুর রহমান একজন যোগ্য প্রার্থী।

জানা যায় মৌলভীবাজার সদর উপজেলার শাহবন্দর এলাকার কলেজ ছাত্রী পিংকি জেলা প্রশাসকের অফিসের একটি কাজে আসেন। তখন দেখতে পান সেখানে এসেছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকার নতুন মুখ মোহাম্মদ জিল্লুর রহমান। তখন সেই তরুণী ভাবলেন দীর্ঘ দু:খের কথা এখন বলা যায়। সাথে সাথে সালাম দিয়ে বললেন, আমাদের বাড়ির পাশের শেরপুর যে সড়ক সেটার খুবই খারাপ অবস্থা। এটা কেউ দেখে না, এটা নিয়ে কেউ কথাও বলে না। কোন রোগী যদি এই সড়ক দিয়ে আসে, উনার অবস্থা এখানেই খারাপ হয়ে যাবে।

তখন মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, মিরপুর থেকে শ্রীমঙ্গল হয়ে শেরপুর পর্যন্ত একটি চারলেন সড়ক হবে। আগামী আট-নয় মাসের মধ্যে এটার টেন্ডার কাজ শুরু হবে। অচিরেই এই সমস্যার সমাধান হবে। আমি এটা নিয়ে কাজ করতেছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.