বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

জৈন্তাপুরে ট্রান্সফরমার চুরির চার্জশীট ভূক্ত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ  সিলেটের জৈন্তাপুর থেকে ৪টি টিউবওয়েল সহ ট্রান্সফরমার চুরির মামলার চার্জশীট ভূক্ত আসামী জনসাধারেণের সহায়তায় গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৫ মার্চ ) রাত সাড়ে ৯টায় জৈন্তাপুর উপজেলার দরবস্ত এলাকা হতে ৪টি চোরাই টিউবওয়েল সহ স্থানীয় জনতা চোরকে আটক করে।

পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছালে স্থানীয় জনতা আটক আল আমিন (৩০) কে পুলিশের নিকট হস্তান্তর করে।

ধৃত আল-আমিন (৩০) হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানার শিবপাশা গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে। সে দীর্ঘ দিন হতে জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের খাদ্য গোদামের পাশে আব্দুর রশিদ ওরফে পেরাই মিয়ার মালিকানাধিন দোকান ভাড়া নিয়ে ভাঙ্গারী মালামালের ব্যবসা করে আসছে। ইতোপূর্বে তার বিরুদ্ধে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ট্রান্সফরমার চুরির ঘটনায় দায়েরকৃত মামলার সে চার্জশীট ভূক্ত আসামী।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম দস্তগীর আহমেদ বলেন, আল-আমিন ভাঙ্গাড়ী ব্যবসার আড়ালে টিউবওয়েল ও বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে আসছে। এছাড়া অন্যান্য চোরদের নিকট হতে চোরাইকৃত মালামাল সে ক্রয় করত। জনতার সহায়তায় আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। সে ট্রান্সফরমার চুরির মামলার চার্জশীট ভূক্ত আসামী।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.