রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

জৈন্তাপুরে শিশু জান্নাতের কৃত্রিম পা লাগাতে আকুতি

নিজস্ব প্রতিবেদকঃ চার বছর আগে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পা হারায় শিশু জান্নাত । তখন চিকিৎসকদের পরামর্শে ডান পায়ের হাঁটুর নিচ থেকে কেটে ফেলা হয় শিশু জান্নাতের । তারপর হতে সুস্থ হয়ে ক্রাচ দিয়ে চলাফেরা করতে শুরু করে শিশুটি ।

সে সময় চিকিৎসকরা কৃত্রিম পা লাগানোর পরামর্শ দেন। অভাব-অনটনের কারণে কৃত্রিম পা লাগানোর টাকা জোগাড় করতে পারেননি শিশু জান্নাত আক্তার রিয়ার বাবা।

জৈন্তাপুর উপজেলার ৬নম্বর চিকনাগুল ইউনিয়নের পূর্ব সাতজনি গ্রামের হতদরিদ্র দিনমজুর কয়েছ আহমদ ৷ বর্তমানে শিশু জান্নাত আক্তারের বয়স ৬ বছর।

শিশুটির পিতা কয়েছ আহমদ বলেন, যে বয়সে আমার মেয়েটি অন্য বাচ্চাদের মতো স্কুল মাদরাসায় যাওয়ার কথা সে বয়সে দুর্ঘটনায় পা হারিয়ে সারাজীবনের কান্না হয়ে দাঁড়িয়েছে। ডাক্তার বলেছেন প্লাস্টিক সার্জারির মাধ্যমে যদি কৃত্রিম পা লাগানো যায় সে চলাফেরা করতে পারবে। আমি দিনমজুর মানুষ বর্তমান সময়ে পরিবার নিয়ে ভাত খেয়ে বেঁচে থাকা যেখানে কঠিন সময় পার করছি সেখানে কৃত্রিম পা লাগানো কোনভাবেই সম্ভব হচ্ছে না ৷ ডাক্তারের পরামর্শ মতে কৃত্রিম পা লাগাতে দেড় লক্ষ টাকার প্রয়োজন, যা আমার পক্ষে সংগ্রহ করা সম্ভব নয়।

আমি সমাজের সকল বিত্তবানদের এবং জৈন্তাপুর প্রবাসী গ্রুপের কাছে নিবেদন জানাচ্ছি আমার শিশু কন্যা জান্নাতের জন্য সহযোগিতা হাত বাড়ীয়ে একটি কৃত্রিম পা লাগানোর জন্য সমাজের সবাই এগিয়ে আসবেন ৷

শিশু কন্যা জান্নাতের জন্য সহযোগিতা পাঠাতে ও যোগাযোগ পিতা কয়েছ আহমদ 01737482173 (পার্সোনাল বিকাশ) ৷

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.