বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট প্রথম দুই টি-২০ হেরে এরমধ্যেই পাকিস্তানের কাছে সিরিজ হাতছাড়া করা বাংলাদেশ ক্রিকেট দল এখন হোয়াইটওয়াশের মুখে। নিজ মাঠে হোয়ইটওয়াশের লজ্জা এড়াতে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে টাইগাররা।

সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টি-২০তে দুপুর ২টায় পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।

নিয়ম রক্ষার ম্যাচে তিন পরিবর্তন এনেছে বাংলাদেশ। শেষ ম্যাচের একাদশ থেকে মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও সাইফ হাসান খেলছেন না। তাদের জায়গায় নতুন করে সুযোগ হয়েছে শামীম হোসেন ও নাসুম আহমেদ। এদিন অভিষেক হচ্ছে পেসার শহিদুল ইসলামের ।

শেষ ম্যাচে পাকিস্তান দলে পরিবর্তন এসেছে চারটি। দলে অভিষেক হয়েছে শাহনওয়াজ দাহানির। তিনি পাকিস্তানের ৯৫তম টি-২০খেলোয়াড়। দেশে ফিরে যাওয়ায় পাকিস্তান একাদশে নেই শোয়েব মালিক।

বাংলাদেশ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম, শামীম হোসেন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটকিপার), মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম, নাসুম আহমেদ।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), হায়দার আলী, সরফরাজ আহমেদ, খুশদিল শাহ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, উসমান কাদির, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.