বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে মা-শিশুসহ নিহত-৩

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলে কালিহাতী উপজেলার হাতিয়ায় ট্রেনের ধাক্কায় অটোরিক্সা আরোহী মা ও শিশুসহ তিনজন নিহত হয়েছে।

আজ সোমবার (১১ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটো রিক্সার চালক টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কদমতলী এলাকার হামিদ মিয়ার ছেলে তায়েবুল হোসেন (৫০), একই এলাকার খায়রুল ইসলামের স্ত্রী তাহমিনা বেগম ( ২৫) ও তার এক বছরের শিশুপুত্র তাওহীদ।

নিহতদের স্বজন ও এলাকাবাসী জানায়, সোমবার দুপুর দুইটার দিকে খায়রুল ইসলাম তার শশুরবাড়ি কালিহাতী উপজেলার হাতিয়া থেকে স্ত্রী-সন্তান নিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা যোগে নিজ বাড়ি কদমতলী ফেরার সময় কালিহাতি উপজেলার হাতিয়ার অরক্ষিত রেলক্রসিং পার হবার সময় ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই ব্যাটারি চালিত অটোরিক্সার চালক ও শিশু তাওহীদ নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় খায়রুলের স্ত্রী তাহমিনা। পরে স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্স ইনচার্জ নবীন হোসেন জানান, ট্রেন দুর্ঘটনায় ঘটনাস্থলেই শিশুসহ দুইজন নিহত হয়। আহত একজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনার পর মারা যায়। আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.