রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

টিকিট কালোবাজারীদের ধরতে এমপি আবু জাহির-এর নির্দেশ

ইশতিয়াক শোভনঃ শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে টিকিট কালোবাজারীদের দ্রুত আইনের আওতায় আনার নির্দেশনা দিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। গতকাল বুধবার দুপুরে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় কয়েকজন সদস্য জংশনে কালোবাজারীর অভিযোগ তুললে তিনি এই নির্দেশনা দেন।
সভায় বক্তারা বলেন, রেলওয়ে স্টেশনের অভ্যন্তরে পান, সিগারেট ও পানি বিক্রির আড়ালে টিকিট কালোবাজারী করা হয়। পুলিশের কাছে কালোবাজারীদের তালিকাও রয়েছে। কিন্তু তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে না।
এ সময় এমপি আবু জাহির কালোবজারীদের শিগগির আইনের আওতায় আনতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশনা দেন। এ ছাড়াও শায়েস্তাগঞ্জ উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সমন্বিতভাবে সকলকে কাজ করার আহবান জানিয়েছেন। সভায় উপস্থিত রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুনুর রশিধ দ্রুত কালোবাজারীদের আইনের আওতায় আনবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।
আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তাসহ অন্যান্যরা এতে বক্তব্য রাখেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.