বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
জুড়ীতে চেয়ারম্যান প্রার্থীকে মারধরের অভিযোগ থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’

টিসিবির পণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের কিছু অসাধু মানুষ বাজারে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে ফায়দা নেয়ার জন্য দ্রব্যমূল্য বাড়ানোর অপচেষ্টা করছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের স্বল্প আয়ের মানুষের কষ্ট লাঘবে বেশিদামে বাজার থেকে পন্য ক্রয় করে কম দামে মানুষের হাতে তুলে দিচ্ছেন। তিনি জনগণের সমস্যাগুলো নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে তারপর এই উদ্যোগ নিয়েছেন। এটি শুধু জাতির জনকের কন্যার পক্ষেই সম্ভব।
গতকাল রবিবার হবিগঞ্জে ‘ফ্যামিলি কার্ড’ প্রাপ্তদের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এমপি আবু জাহির গতকাল সকাল থেকে দুপুর পর্যন্ত হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার রিচি ইউনিয়ন, শায়েস্তাগঞ্জ পৌরসভা এবং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এ সময় এমপি আবু জাহির আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশজুড়ে বিভিন্ন বয়স ও পর্যায়ের মানুষকে ভাতা দিচ্ছে। শুধু হবিগঞ্জে জেলাতেই সরকারের বিভিন্ন ধরনের ভাতা ও সুদমুক্ত ঋণের সুবিধা নিচ্ছেন দুই লক্ষাধিক মানুষ।
তিনি বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখার স্বার্থে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এ সময় উপস্থিত উপকারভোগীরা হাত তুলে নৌকা প্রতীকের পক্ষে থাকার জন্য অঙ্গীকার করেন।
পণ্য বিতরণের পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো. ফরিদ আহমেদ অলি, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াছিন আরাফাত রানা, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম, শায়েস্তাগঞ্জ ইউপি চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.