শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

টেকনোলজিস্ট হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে মাধবপুরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) মো. সাইফুর ইসলামের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশের টেকনোলজিস্ট কমিটির মাধবপুর শাখার আয়োজনে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ৩,২০ মিনিটে মাধবপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাধবপুর প্রাইভেট হাসপাতালের কর্মরত নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মকর্তা-কর্মচারীগণ।

এতে বক্তারা বলেন, করোনাকালীন সময়ে স্বাস্থ্যকর্মীরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছে। এজন্য আমাদের অনেক সহকর্মী মহামারি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। প্রতিটি হাসপাতালে মেডিকেল টেকনোলজিস্ট সংকট রয়েছে। এই কম জনবল নিয়েও সামনের সারিতে থেকে সেবা দিয়ে যাচ্ছে মেডিকেল টেকনোলজিস্টরা। সেবা দিয়ে গিয়ে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট মো. সাইফুল ইসলামকে খুন হতে হয়েছে। মানববন্ধনে বক্তারা খুনীদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

এ সময় বক্তব্য রাখেন, প্রাণতোষ দাস, পিন্টু সরকার, হাসিবুল হাসাদ, মো. রাজু, তমা সাহা প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.